আজ মঙ্গলবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নাশকতার পরিকল্পনা, দীপুসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

সংবাদচর্চা রিপোর্ট: রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র ও  নাশকতা পরিকল্পনার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুসহ ১১ জনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার ( ৫ নভেম্বর) রাতে রূপগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে মামলাটি করেছেন। মামলার বিষয়টি সংবাদচর্চাকে নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা এইচ.এম জসিম উদ্দিন। তিনি জানান মামলা নং ১৬ ( ৫ নভেম্বর ২০২০)। সন্ত্রাস বিরোধী আইনে মামলাটি করা হয়েছে। এ মামলায় নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সাধারণ ও সোনারগাঁ থানা যুবদলের আহ্বায়ক স্বপন গ্রেফতার দেখানো হয়েছে। অপর আসামিরা হলেন  জেলা যুবদলের সেক্রেটারী গোলাম ফারুক খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুজ্জামান ইমন, রূপগঞ্জ যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা দুলাল হোসেন, ছাত্রদল নেতা সজীব, সারোয়ার হোসেন রাজীব, আবু বক্কর, নয়ন, রাশিদুল হক, গনি।

প্রসঙ্গত বৃহস্পতিবার ( ৫ নভেম্বর) বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভূইয়ার ভুলতা এলাকার বাড়িতে যুবদল ও বিএনপি নেতাদের বৈঠক চলছিল৷ এ সময় জুম অ্যাপের মাধ্যমে লন্ডন থেকে সংযুক্ত ছিলেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ৷ এ মিটিং শেষ হওয়ার পরই ওই বাড়ি থেকে নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সাধারণ ও সোনারগাঁ থানা যুবদলের আহ্বায়ক স্বপনকে আটক করে পুলিশ৷

পুলিশ জানান , দিপু ভূইয়ার বাড়িতে যে বৈঠকটি চলছিল সেখানে সরকার বিরোধী ও নাশকতামূলক কর্মকান্ডের সম্পন্ন করার পরিকল্পনা চলছিল। নাশকতা ঠেকাতে পুলিশ মোস্তাফিজুর রহমান দিপু ভূইয়ার বাড়িতে অভিযান চালায়।

স্পন্সরেড আর্টিকেলঃ